Hello Entrepreneur

 

আজকে আসলা কিছু প্রডাক্ট সাজেশন এবং বিজনেস আইডিয়া নিয়ে। যা ঠিকমত কাজে লাগাতে পারলে সাকসেফুল তো হবেন ই। মাঠে স্ট্রং পজিশন  নিয়ে থাকতে পারবেন। পর্ব ১

এইজন্য দরকার। First Engagement, মানে মাঠে সবার আগে নামা।

সামনে ঈদ, মাথায় আছে সবার?

ঈদে আমাদের এখানে কি চলে? কি চায় সবাই? গিফট, নিজেদের কেনাকাটা, ইত্যাদি ইত্যাদি। সারা বছরের সব থেকে বড় সেল হয় ঈদের আগে। সবাই তো জানেন।  তাহলে? ঈদের বাকি কয়দিন হিসেব করেছেন? এরমাঝে অরডাক্ট সোর্স। পার্চেস। দেশে আনা। প্রমশন করা। সময় কিন্তু বেশি নেই। 

ওকে ওকে। অনেক কথা হয়েছে। এবার যাই প্রডাক্ট সাজেশনে।

স্বাধারনত কি  চলে আমাদের দেশে ঈদের আগে?

 

১. জামা-কাপর

২. লেডিস আইটেম

৩. জুতো

 

১. সব থেকে বেশি কি? জামাকাপর। কারন ঈদে সবাই নতুন জামা চায়। তো দেশে সব থেকে বেশি কি পাওয়া যায়? এইগুলোই। তাহলে? তাহলে হচ্ছে ইউনিক নিশ বা আইটেম নিয়ে কাজ। যেমন Baby Dress যার মার্কেট এখন দেশে তুঙে, দেশে তেমন কোয়ালিটির প্রডাক্ট খুজতে গেলে দেখা যায় অনেক দাম। আর ইউনিক পাওয়া অনেক টাফ। চাইলে আমাকে ইনবক্স করতে পারেন স্যম্পল দেখাবো আমি। আর দেশের একটা বড় জনগোষ্ঠি ই হচ্ছে ১০ বছরের নিচে বয়স। অনেক বড় হিউজ মার্কেট রয়েছে আপনার এই ক্যটাগরিতে।

২. লেডিস আইটেম মানে হচ্ছে লেডিস ব্যগ, শু, হিজাব, স্কার্ফ, এইসব। থ্রি পিস বা টপস এসব এনে হবে না। এখন ওইসব কোথায় পাবো? চাইলে নিজে সোর্স করতে পারেন। বা আমার বানানো সোর্স ও দেখতে পারেন। সব কিছুই এনে দেয়া যাবে। লেডিস আইটেম সব সময় ই হট কেকের মত চলে।

 

৩. জুতো যেমন সারাবছর প্রয়োজন। আবার ঈদের আগে নতুন একজোরা না হলেই নয়। ছোট বড় বাচ্চা মেয়ে সবার ঈদে নতুন জামার সাথে নতুন জুতো চাই ই চাই। এছাড়াও সারাবছর ই মার্কেট থাকে এসবের। তাই জুতো আইটেম নিয়ে মাঠে নেমে যেতে পারেন।

আমাদের থেকে দেশের নামিদামি কোম্পানি সহ বিভিন্য পাইকারি বাজারেও প্রডাক্ট যায়। এবং যেহেতু বাইরে থেকে আনা। সেহেতু বেশিভাগ ই ইউনিক হয়। আর মানুষ কি চায়?  ইউনিক প্রডাক্ট। আর আপনি দেশের পাইকারি বাজার থেকে না নিয়ে সরাসরি আনলে কি লাভ হচ্ছে? থার্ড পার্টি কেটে ফেলছেন। আপনার খরচ কমে যাচ্ছে অনেক। তাই  প্রডাক্ট বাছাই বা সোর্সে সমস্যা হলে আমি তো আছিই। ঈদ কিন্তু বেশি দূরে নয়। তাই ভাবুন।  ভেবে আমার সাথে যোগাযোগ করতে পারেন।

আপনাদের জন্য আমি রেডি করেছি এইসব প্রডাক্টের সমাহার নিয়ে বিস্তারিত বিশাল এক ক্যটালগ। আপনাদের কষ্ট করে সোর্স করতে হবে না। কোথাও ঘুরতে হবে না। ইন্সট্যন্ট প্রাইস দেয়ার চেস্টা করব। প্রাইস দিবো। পছন্দ হলে পার্চেস হবে। চলে আসবে। এই ৩ ক্যটাগরির বাইরে আপনার কিছু থাকলে সেটাও জানাতে পারেন। আমি আছি তো। সমস্ত ধরনের প্রডাক্ট নিয়ে হেল্প করবো আমি।

 

ধন্যবাদ। কোনো প্রশ্ন বা কোনো কুয়েরি বা কোনো ইম্পোর্ট রিলেটেড কিছু থাকলে যোগাযোগ করতে পারেন আমার সাথে।

 

Rajib Hossain

Ali2BD & MoveOn

Whats App+Mobile: 01759764588

Facebook: https://www.facebook.com/Rajib609

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here